April 28, 2024, 4:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সুসম্পন্ন, ঘোষণা অপেক্ষায় ছাত্রসমাজ কেশবপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক যৌথসভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ গোদাগাড়ীতে বিএনপি নেতার নির্বাচনী ক্যাম্প নির্মাণে বাধা নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ ; সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের বানারীপাড়ার দুই শহীদ বুদ্ধিজীবী পরিবার সদস্যকে সংবর্ধনা স্বারক সংকলণ ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন সলঙ্গায় বৃষ্টি প্রার্থনায় ইস্তেস্কার নামাজ আদায় চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১
কুড়িগ্রাম পুলিশের অভিযানে মামলাসহ বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৩

কুড়িগ্রাম পুলিশের অভিযানে মামলাসহ বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৩

এম এস সাগর, বিশেষ প্রতিনিধি কুড়িগ্রাম:

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধে ২৩জনকে গ্রেফতার করেছে। জিআর, সিআর ও নিয়মিত মামলাসহ মাদক বিক্রেতা-সেবনকারীসহ বিভিন্ন অপরাধের সাথে জ্বড়িতদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের নির্দেশে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন নেতৃত্বে সকল পুলিশ প্রশাসন মাদক ও জঙ্গিবাদবিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নের প্রত্যয়ে ‘স্মার্ট পুলিশ’ অভিপ্রায়ে দুর্বার গতিতে কুড়িগ্রামের জনসাধারণের টেকসই নিরাপত্তা ও শান্তি সুনিশ্চিত করতে দিবারাত্র নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

কুড়িগ্রামে গত ২৪ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে গ্রেপ্তারকৃত জিআর ওয়ারেন্ট মূলে নাগেশ্বরী ২, ফুলবাড়ী ১, ভূরুঙ্গামারী ১, রৌমারী ২জন এবং সিআর ওয়ারেন্ট মূলে রাজারহাট ১, উলিপুর ১, ফুলবাড়ী ২, ভূরুঙ্গামারী ১জন। জিআর সাজা ওয়ারেন্ট মূলে উলিপুর থানায় ১জন। নিয়মিত মামলায় গ্রেফতার কুড়িগ্রাম ৩, উলুপুর ৫, নাগেশ্বরী ১জন। পূর্বের মামলায় গ্রেফতার কুড়িগ্রাম সদর থানায় ১জন। ১৫১ধারায় কুড়িগ্রাম সদর থানায় ১জনসহ মোট ২৩জন আসামী গ্রেফতার করে।

ভুরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ রুহুল আমিন এবং কচাকাটা থানা অফিসার ইনচার্জ বিশ্বদেব রায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের মহাপরিদর্শক (আইজিপি)’র উদ্দেশ্য পুলিশ হোক জনবান্ধব। কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের নির্দেশনায় বিভিন্ন অপরাধ ও মাদকদ্রব্য নির্মূলে নিয়মিতভাবে অভিযান অব্যাহত রয়েছে। মাদকের সঙ্গে কোনো আপোস নেই। আমরা আমাদের দায়িত্ব থেকে থানার সকল শ্রেণীর মানুষদের সেবা প্রদান করে আসছি।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। গত ২৪ঘন্টার বিভিন্ন অপরাধে ২৩গ্রেফতার করা হয়েছে। অপরাধের সাথে সাথে যেই জড়িত থাকুক না কেন, তাদের আইনের আওতায় আনতে বদ্ধপরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি ও জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্ব-সাধারণকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। মাদকের সঙ্গে কোনো আপোস নেই। জেলায় মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান চলমান রয়েছে। যেকোন তথ্য জানাতে সরাসরি পুলিশ সুপার অথবা ৯৯৯ এ ফোন করার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD